জানুয়ারী 2023 এর জন্য উদ্দেশ্য

সাধারণ উদ্দেশ্য: প্রভু যীশু খ্রীষ্ট, আমরা বিশ্বের মুদ্রাস্ফীতির অবসানের জন্য প্রার্থনা করি। মুদ্রাস্ফীতি মানুষকে কষ্ট দেয়। সরকারগুলিকে অতিরিক্ত নোট ছাপানো এবং তাদের মুদ্রার অবমূল্যায়ন বন্ধ করুন। বিনিময় হারের হেরফের বন্ধ করুন। ঘাটতি অর্থায়ন শেষ করুন।

মিশনারি অভিপ্রায়: প্রভু যীশু খ্রিস্ট, আমরা প্রার্থনা করি যে ইন্দোনেশিয়ার সমস্ত অ-খ্রিস্টান এবং বিদেশে ইন্দোনেশিয়ান অ-খ্রিস্টানরা বাপ্তিস্ম গ্রহণ করে এবং ক্যাথলিক হয়।

আমরা প্রার্থনা করি যে ইন্দোনেশিয়ার সমস্ত অর্থোডক্স এবং প্রোটেস্ট্যান্টরা ক্যাথলিক হয়ে ওঠে। ইন্দোনেশিয়ার সমস্ত ক্যাথলিকদের আদেশ পালন এবং ভাল এবং পবিত্র জীবনযাপন করার অনুমতি দিন; রবিবার এবং পবিত্র দিন কর্তব্য পালন; কোনো অ-খ্রিস্টান অনুষ্ঠান বা আচার-অনুষ্ঠানে অংশ নেবেন না; চুরি, খুন বা মিথ্যা সাক্ষ্য দেবেন না; এবং প্রতিবেশীর জিনিসপত্র লোভ করবেন না।

একতা অভিপ্রায়: প্রভু যীশু খ্রীষ্ট, আমরা 18 থেকে 25 জানুয়ারী পর্যন্ত ঐক্য অষ্টভ পালন করি, আমরা প্রার্থনা করি যেন সকল খ্রিস্টান একত্রিত হয়।

মঞ্জুর করুন যে আলবেনিয়ান, আলেকজান্দ্রিয়ান, অ্যান্টিওকিয়ান, আর্মেনিয়ান, অ্যাসিরিয়ান, বুলগেরিয়ান, বাইজেন্টাইন (কনস্টান্টিনোপল), কপটিক, সাইপ্রিয়ট, ইথিওপিক, জর্জিয়ান, গ্রীক, জেরুজালেম, পোলিশ, রোমানিয়ান, রাশিয়ান, সার্বিয়ান, ইউক্রেনীয় এবং অন্যান্য অর্থোডক্স ক্যাথলিক হন। মঞ্জুর করুন যে অ্যাডভেন্টিস্ট, অ্যাংলিকান, ব্যাপ্টিস্ট, ক্যালভিনিস্ট, মণ্ডলীবাদী, এপিস্কোপ্যালিয়ান, ইভানজেলিকাল, লুথারান, মেথডিস্ট, পেন্টেকস্টাল, প্রেসবিটারিয়ান, কোয়েকার, স্যালভেশন আর্মি, ইউনিটারিয়ান এবং অন্যান্য প্রোটেস্ট্যান্টরা ক্যাথলিক হয়ে ওঠে।